রাকিবের গোপন সমস্যার কথা তুলে ধরে চিকিৎসা নিতে বললেন তামিমা

 সম্প্রতি ক্রিকেটার নাসির-তামিমা বিয়ে করেছেন এটি কম-বেশি সবাই জানে। আগের স্বামী রাকিবের এবং মেয়ে অভিযোগের কারণে মিডিয়ার আলোচিত বিষয় হয়ে দাঁড়ায় নাসির-তামিমার বিয়ে। যা শেষ মুহূর্তে আইনি লড়াই পর্যন্ত এগিয়ে যায়। আদালতে এ ব্যাপারে মামলা করা হয় কিন্তু এখন পর্যন্ত কোনো সমাধানে আসেনি। নাসির-তামিমার বিয়ে নিয়ে মাঝখানে অনেকদিন আলোচনায় না থাকলেও, আবারও তামিমা তাম্মির একটি সাক্ষাৎকার নতুন করে আলোচনায় আসে নাসির-তামিমা জুটি।

 

রাকিবের গোপন সমস্যার কথা তুলে ধরে চিকিৎসা নিতে বললেন তামিমা

 

সম্প্রতি দেশের একটি টেলিভিশনের অনুসন্ধানমূলক অনুষ্ঠানে, সম্পূর্ণ ডিটেইলস সহ বিয়ের তালাকের কাগজপত্র নিয়ে কথা বলেন তামিমা তাম্মি। এ সময় তিনি তার আগের স্বামী রাকিবকে একজন সাইকো হিসেবে তুলে ধরেন এবং ওকে দিয়ে কাজ আর কাজ একটাও হয় না আর আবোল তাবোল বকে। এক পর্যায়ে তাকে মেডিকেলে পাঠানোর পরামর্শ দেন।

 

এই শীতে মেয়েদের ত্বকের যত্ন কেমন হওয়া উচিত, জেনে নিন

 

তালাকনামা নিয়ে তামিমা বলেন, আমি জানি যে তার (রাকিব) শিক্ষাগত যোগ্যতা অনেক কম এবং একটা গণ্ডমূর্খ গ্রামের গাইয়া। উনার (রাকিব) ছোট মস্তিষ্ক থেকে কেমনে কাজ করলো, হয়ত এটা বের করে এনেছে। আমি কী জানতাম, ২০২১ সালে নাসিরের সঙ্গে আমার বিয়ে হবে। ২০১৬ সালের ওই তালাকনামার পেজ আমি খালি রাখব। সেই খালি পাতায় ওখানে নাম বসানোর জন্য। 


তিনি বলেন, আমি আগে থেকেই জানতাম এবং ভালভাবে জানি রাকিব একজন সাইকো। কারণ সাইকোলজিক্যাল সমস্যা আছে বলেই সে হাতের মধ্যে, গলায়, এখানে-ওখানে, একেক জয়গায় তাবিজ পরে। আর আধ্যাত্বিক টাইপের কথা বার্তা বলে যেন সেই একাই জানে আমি কিছুই জানিনা, আমি আবাল।। আমি বলব ওকে মেডিকেলে পাঠানো হোক, মেন্টালিভাবে সে একজন সাইকো।



এ সময় তিনি বলেন, নাসির আমাকে বিয়ে করার আগেই তালাক নোটিশটা দেখেছে এবং বলে যে, এটা কোন ব্যাপার না। তাকে তালাক দেয়ার সকল পেপারস আমার কাছে আছে, চাইলে দেখতে পারেন। আমি বাসায় থেকে দেই আর যেখান থেকেই দেই উনাকে (রাকিব) আমি তালাক দিয়েছি কিনা, আর ওর মতো সাইকোর সাথে আমি সংসার করবো না।

Post a Comment

Previous Post Next Post

Facebook

Recent