আমার স্বামী পারেনা! গোপন সম্পর্কের আসল রহস্য ফাঁস করলেন নুসরাত!

  অনেক দিন ধরে নেট দুনিয়ায় ঘোরপাক খাচ্ছে একটিমাত্র প্রশ্ন। সেটা হলো, টালিউড জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের সন্তানের আসল পিতা কে? গত ২৬ আগস্ট কলকাতার একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন এই অভিনেত্রী।

 

amar-sami-parena


 {tocify} $title={Table of Contents}

এরপর তার রানিং প্রেমিক-টালিউড অভিনেতা যশের সঙ্গে ফিরে আসেন বাড়িতে। কিন্তু অবিবাহিত নুসরাত জাহানের সন্তানের আসল পিতা কে? এই প্রশ্নের জবাব আজও মেলেনি।


 

অবশেষে যা ঘটলো

তবে অবশেষে এবার সংশয়ের অবসান হলো। সন্তানের পিতা হিসেবে টলিউড অভিনেতা যশকে পরোক্ষভাবে স্বীকার করে নিলেন নুসরাত । ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ারের মাধ্যমেই বিষয়টি পরিষ্কার করেছেন অভিনেত্রী নুসরাত জাহান।


 

তার প্রথমবার্তা ইনস্টাগ্রাম

নুসরাত প্রেমীরা নুসরাতকে ভালোবেসে ইনস্টাগ্রামে একটি ফ্যানপেজ পরিচালনা করেন এবং সেই পেজটির নাম ‘নুসরাত জাহান ফ্যান ফরএভার’। সন্তানের মা হওয়ার পর অভিনেত্রী নুসরাত ও তার সন্তানকে শুভেচ্ছা জানিয়ে ওই পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়। সেই ভিডিওতে নুসরাত ও যশের লাভ স্টোরি বিভিন্ন ছবি তুলে ধরা হয়েছে হয়েছে এবং সেই ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ‘ঈশানের জন্য যশরাতকে অনেক শুভেছা।’ অর্থাৎ নবজাতকের জন্য নুসরাত এবং যশ দু’জনকেই ভিডিওবার্তায় শুভেচ্ছা জানানো হয়েছে।


 শীতে ছেলেদের ত্বকের যত্ন কেমন হওয়া উচিত, জেনে নিন

সেই ভিডিওটি আবার নুসরাত তার নিজের ইনস্টাগ্রম স্টোরিতে শেয়ার করেছেন। তার এই বার্তার মাধ্যমে তিনি যেন স্বীকার করেই নিয়েছেন, তার সন্তানের পিতা যশ।


 

কি লিখেছিল নুসরাত

কলকাতার বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় এবং গণমাধ্যমের সূত্র মতে, নুসরাত ও যশ একসঙ্গেই বসবাস করেন দীর্ঘদিন ধরে। বৃহস্পতিবার একটি ছবি নিজের ইনস্টাগ্রম স্টোরিতে শেয়ার করে নুসরাত লেখেন, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’ এছাড়াও হ্যাশট্যাগে লিখেছিলেন, ‘নতুন ভূমিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’। তারই নীচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করেছিলেন সন্তানের বাবার কথা আর সেখানে লিখেছিলেন, ‘ড্যাডি’, অর্থাৎ বাবা। তার এ পোস্ট থেকেও কিছুটা পরিষ্কার হয়ে যায় যে, সন্তানের পিতা মূলত টলিউড অভিনেতা যশ।


 

এখন প্রশ্ন নুসরাতের সন্তানের পিতা কে?

প্রসঙ্গত, বিগত ২০১৯ সালে ভালোবেসে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে-শাদী করেছিলেন নুসরাত জাহান। তবে গত বছর সংসার ছেড়ে আলাদা হয়ে যান নুসরাত। আর তখনই তার অবৈধ সম্পর্ক গড়ে ওঠে যশের সঙ্গে। অতঃপর যখন নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে, তখন নুসরাতের স্বামী নিখিল সাফ জানিয়ে দেন, অসম্ভব তিনি এই সন্তানের পিতা নন। এরপর থেকেই টালিউড এলাকায় গুঞ্জন ছড়ায়, অভিনেতা যশের সন্তানই নিজের গর্ভে লালন করেছেন অভিনেত্রী নুসরাত।

Post a Comment

Previous Post Next Post

Facebook

Recent